Saturday, April 21, 2007

দয়াল বাবা কলা খাবা গাছ লাগাইয়া খাও

আমাদের অফিসে এক সহকর্মী তার বাড়ি থেকে নিয়ে এসেছিল এই ভিডিওটা । দেখে তো আমরা হাসতে হাসতে পাগল ।

ধুতি আর পৈতে পরিহিত একজন দয়াল বাবা কলা খাবা গানের সাথে নেচে চলেছে উদ্দাম ভাবে । নাচ ও গান খুবই হাস্যকর কিন্তু দেখার পর নৃত্যশিল্পীর প্রশংসা না করে পারা যায় না । দেখে তাকে একজন ভাঁড় বলে মনে হলেও তার যে নাচের উপর দখল আছে সে ব্যাপারে বুঝতে কোন অসুবিধা হয় না । বিশেষ করে নাচের একজায়গায় তার পেটটাকে ঢেউ খেলানো দেখে তারিফ করতেই হয় । নিয়মিত প্র্যাকটিশের ফলেই যে এরকম সম্ভব তাতে কোন সন্দেহ নেই । ধুতি পরেও যে এরকম উদ্দাম নাচ সম্ভব তা না দেখলে বিশ্বাস করা যায় না ।

এই দয়াল বাবা নাচের জনপ্রিয়তা খুবই বেশি । ইউটিউবে এই নাচের অনেকগুলি ভিডিও আছে । মূলত ইউটিউব আর গুগুল ভিডিও থেকেই এই দয়াল বাবা আরো বিখ্যাত হয়ে উঠেছে । কলকাতার গড়িয়া অঞ্চলের এক অখ্যাত ক্লাবের প্রোগ্রামে সাধারন ফটোগ্রাফারের তোলা ভিডিও ছড়িয়ে পড়েছে সারা পৃথিবীতে । দয়াল বাবার একটি ভিডিও ইউটিউবে তিয়াত্তর হাজারেরও বেশি বার দেখা হয়েছে ।

শুনেছি বিদেশে অনেক লোক বিখ্যাত হয়েছে শুধু ইউটিউব থেকে । আমাদের দয়াল বাবাও হয়ত সেরকমই হয়ে উঠতে চলেছে ।

http://www.youtube.com/results?search_query=Dayal+Baba&search=Search


3 comments:

alex said...
This comment has been removed by a blog administrator.
konfusias said...

হুম, দেখেছি ভিডিওটা, হাসতে হাসতে অবস্থা খারাপ...

শুভ্র প্রকাশ পাল said...

দেখেছি। বেশ মজার। যদিও আমি জানতাম যে গানটি প্যারোডি । আর এটা করেছে কোটচাঁদপুর , ঝিনাইদহের কৌতুক শিল্পীগোষ্ঠী হোগলবোগল আর মিতুল। তবে যিনি নৃত্য প্রদর্শন করলেন তার সম্পর্কে জানি না। তবে উনি বেশ কুশলী।