Tuesday, September 05, 2006

হোটেল জোকস্ ২

খদ্দের : এই খাবারটা শুয়োরেরও উপযুক্ত নয় ।
ওয়েটার : একটু অপেক্ষা করুন স্যার ! খুঁজে দেখছি শুয়োরের উপযুক্ত খাবার মেলে কি না !

মাংস কাটতে গিয়ে এক ওয়েটারের হাতটা বিশ্রীভাবে কেটে গেল । যথারীতি সে ভর্তি হল স্থানীয় সরকারি হাসপাতালে । ঘন্টার পর ঘন্টা সে টেবিলে শুয়ে রইল, কেউ তার পরিচর্যায় এল না । একজন ডাক্তারবাবু পাশ দিয়ে যাচ্ছিলেন । ওয়েটার চেঁচিয়ে বলল, ডাক্তারবাবু, আমাকে একটু দেখুন ! আমি এই টেবিলে তিন ঘন্টা পড়ে আছি !
ডাক্তারবাবু জবাব দিলেন, স্যরি ! এটা আমার টেবিল নয় ।

খদ্দের স্যুপের অর্ডার দিয়ে বসে আছেন তো আছেনই । স্যুপ আর আসে না । শেষ পর্যন্ত ম্যানেজারের কাছে গিয়ে তিনি বললেন, আচ্ছা, যে ওয়েটার প্রথমে আমার অর্ডার নিয়েছিল, সে কি তার উত্তরসুরির কাছে কোন বার্তা রেখে গেছে ?

ফ্যান্সি রেস্তোরায় অর্ডার দেবার সময় সতর্ক থাকবেন । খাবারের নামটা আপনি যদি উচ্চারন করতে না পারেন, তাহলে জানবেন ওটা অর্ডার দেবার মত রেস্ত আপনার পকেটে নেই !

এই অভিজাত রেস্তোরাঁয় দামটা বেশ চড়া । গ্যারন্টারের সই ছাড়া তারা বিলই দেয় না ।

এটা একেবারে হাই ক্লাস রেস্তোরাঁ । গ্রেভিটা বানায় আপনার শার্টের রঙের সঙ্গে ম্যাচ করে !

এই রেস্তোরাঁ সোমবার বন্ধ থাকে । কারণ সপ্তাহের এই একটা দিনেই ওরা সব বাসন-কোসন ধোয় !

রেস্তোরাঁ থেকে প্রায়ই কোট, হ্যাট, ছাতা চুরি যায় । কিন্তু এই রেস্তোরাঁয় খাবারের দাম এত বেশি যে কোট হ্যাট ছাতার দিকে নজর রাখার চেয়ে প্লেটের চপ-কাটলেটের দিকে নজর রাখাই বুদ্ধিমানের কাজ !

খদ্দের : ওয়েটার, আমাকে আর মাশরুম দেবে না । গত সপ্তাহে আমার ফুড পয়জন হয়েছিল ।
ওয়েটার : বলেন কি স্যার ! তাহলে রাঁধুনির সঙ্গে বাজিটা ধরে আমি মোটেই ভুল করিনি !

আচ্ছা আপনি এই রেস্তোরাঁ ব্যবসায় ঢুকলেন কি করে ?
আরে আমি কি ঢুকতে চেয়েছিলাম না কি ? একটা কুড়ি ডলারের নোট ভাঙাতে এসেছিলাম, আর ওরা আমাকে পার্টনার করে নিল ।

খদ্দের : এ তো ভয়াবহ খাবার ! আমি ম্যানেজারের সঙ্গে কথা বলতে চাই ।
ওয়েটার : দুঃখিত স্যার ! তিনি লাঞ্চের জন্য বেরিয়ে গেছেন !

1 comment:

Islam andDajjal said...

DAJJAL HAS BEEN IDENTIFIED!!
DO YOU KNOW THE DAJJAL (THE ANTI-CHRIST), THE ONE-EYED GIANT
PROPHECISED BY THE MESSENGER OF ALLAH HAS ALREADY BEEN IN
EXISTENCE FOR THE PAST 473 YEARS & HAS BEEN IDENTIFIED? YOU MAY
BE AMAZED TO KNOW THAT IT IS COMPLETELY DIFFERENT FROM WHAT
IT IS THOUGHT TO BE TODAY. TO SEE WHAT IT ACTUALLY IS – VISIT THE
WEBSITE www.hezbuttawheed.com AND READ THE BOOK ‘DAJJAL? THE
JUDEO-CHRISTIAN CIVILIZATION!’ AND WATCH THE DOCUMENTARY FILM
OF “DAJJAL? THE JUDEO-CHRISTIAN CIVILIZATION!”